আমার শহর শিলিগুড়িঃ করোনার মহামারীর কারনে সমগ্র দেশজুড়ে যে লকডাউন চলছে তাতে বন্ধ রয়েছে দেশের অসংখ্য সরকারি-বেসরকারি সংস্থা । এরফলে কর্মহীন হয়ে পড়েছে প্রচুর মানুষ। এই পরিস্থিতিতে দৈনিক রোজগেরে শ্রমিকদের পাশে এসে দাঁড়ালেন অভিনেতা”বিবেক ওবেরয়।” দেশের এই দুরবস্থায় পরিযায়ী শ্রমিকদের অর্থ সঙ্কট ঘোচাতে তিনি ৫ হাজার শ্রমিকের দায়িত্ব নিয়েছেন।
বিবেক ওবেরয় জানিয়েছেন, “লকডাউনের এই সঙ্কটময় পরিস্থিতিতে বহুদিন ধরে পরিযায়ী শ্রমিকরা দেশের বিভিন্ন প্রান্তে আটকে রয়েছেন। এমন অনেকে শ্রমিক রয়েছেন যাঁরা নিজেদের প্রয়োজনীয় জিনিস টুকুও পাচ্ছেন না। এমনকি প্রয়োজনীয় খাবার টুকুও তাদের জুটছে না । খাবারের জন্য তারা প্রতিনিয়ত লড়াই করে চলেছে। তাই আমি ৫ হাজার পরিযায়ী শ্রমিক পরিবারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।”

“সাপোর্ট এইড অ্যান্ড অ্যাসিটেন্ট দি হেল্পলেস” বা “SAATH” নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে মিলিতভাবে বিবেক ওবেরয় এই পদক্ষেপ‌ গ্রহণ করেছেন। তিনি দেশের মোট ৫ হাজার শ্রমিক বন্ধুর অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠানোর কথা ঘোষণা করেছেন। শ্রমিকরা যাতে তাদের প্রয়োজনীয় জিনিস কেনার পর বাকি টাকা তাদের কাছেই থাকে তার জন্যই এই সিদ্ধান্ত গ্রহণ। এবিষয়ে উল্লেখ করা প্রয়োজন যে সুনামীর দুর্যোগ পীড়িত মানুষদের পাশেও দাঁড়িয়েছিলেন অভিনেতা বিবেক ওবেরয়।