আমার শহর শিলিগুড়িঃ গ্রেপ্তার করা হল বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডেকে। এই মুহূর্তে গোটা দেশ জুড়ে করোনা আতঙ্ক। সমগ্র দেশের পাশাপাশি মুম্বাইতেও লকডাউন নিয়ে প্রশাসন যথেষ্ট কঠোর পদক্ষেপ নিয়েছে। মুম্বাই সহ সমগ্র মহারাষ্ট্র জুড়ে করোনা ভয়ঙ্কর চেহারা নিয়েছে। প্রতি মুহূর্তে সেই রাজ্যে বাড়ছে সংক্রমণের সংখ্যা। বানিজ্য নগরীর সংক্রমণ এলাকাগুলি থেকে যাতে ভাইরাস ছড়িয়ে পড়তে না পারে সেজন্যে পাকাপাকিভাবে সিল করে দেওয়া হয়েছে। কোন নাগরিককে ঢুকতে কিংবা বের হতে দেওয়া হচ্ছে না। লকডাউন নিয়ে যখন কড়া পদক্ষেপ মুম্বাই প্রশাসনের সেই সময় আইন উপেক্ষা করে রাস্তায় বের হন অভিনেত্রী পুনম পান্ডে। শহরের প্রাণকেন্দ্র মেরিন ড্রাইভে তাঁর বিলাসবহুল গাড়ি নিয়ে তিনি ঘুরে বেড়াচ্ছিলেন বলে জানা গেছে।
খবর পেয়ে পুলিশের দল মেরিন ড্রাইভ পৌঁছান এবং বারংবার বলা সত্বেও পুলিশের কোনও কথাই পুনম শোনেননি বলে অভিযোগ। শুধু তাই নয়,তিনি তার গাড়ি নিয়েও সেখান থেকে বেরিয়ে যাচ্ছিলেন। এরপরেই পুনম পান্ডেকে গ্রেপ্তার করা হয় এবং স্থানীয় থানায় তাকে নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ্য, রাজ কুন্দ্রা ও তাঁর সহযোগীদের সঙ্গে পুনম পান্ডের আইনি লড়াইয় সহ একাধিক কারনে সোশ্যাল মিডিয়াতে পুনমের জনপ্রিয়তা শিখরে। তার হট এবং আবেদনের মুলক ছবিগুলো সোসাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।