সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর দেশ জুড়ে শুরু হয় বলিউডের প্রতি ধিক্কার আর প্রতিবাদ। এরই মাঝে নতুন করে বিতর্ককে আরো জটিল করে তুললেন পরিচালক অভিনব সিং কাশ্যপ। সলমন খান, আরবাজ খান, সোহেল খান-রা তাঁর কেরিয়ার কার্যত নষ্ট করে দিতে চাইছেন বলে তিনি অভিযোগ করেন। এমনকী, তাঁকে খুনের হুমকিও দেওয়া হয়েছে বলে জানান। তাঁর পরিবারের মহিলা সদস্যদের ধর্ষণের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ করেন চলচ্চিত্র পরিচালক অভিনব সিং কাশ্যপ। আরও বলেন -” দাবাং টু” তৈরি করবার সময়ই আরবাজ খান এবং সোহেল খান তাঁর কেরিয়ার ধ্বংস করে দিতে উদ্যোত হয়েছিল। শুধু তাই নয়- তিনি যে প্রযোজনা সংস্থার সঙ্গেই কাজ করতে যান, সেখানেই গিয়ে হাজির হন খান ভাইরা। তাঁর কেরিয়ারের সঙ্গে সঙ্গে তার জীবনও বিপন্ন করে তুলেছেন তারা। এমনই বিস্ফোরক অভিযোগ করেন অনুরাগ কাশ্যপের দাদা।
আর এই সব কারনেই সলমন খানকে বয়কটের ডাক দিয়ে সরব হন অভিনব কাশ্যপ। দাবাং-এর পরিচালকের এই অভিযোগের পরই শোরগোল শুরু হয়ে যায় গোটা বলিউড জুড়ে। তবে বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন সলমন খন এর

বাবা সেলিম খান।
তিনি বলেন, অভিনব তাঁর পরিবারের নাম টেনে এনেছেন,সেই সাথে সলমন সহ খান ভাইদের অভিযুক্ত করছেন। অভিনব দাবী করেছেন, খান পরিবার নাকি তাঁর কেরিয়ার ধ্বংস করে দিতে চাইছে। তাই অভিনবের যা ইচ্ছা তাই বলুন কিংবা করুন। এ বিষয়ে মন্তব্য করে তিনি নিজের সময় নষ্ট করতে চান না বলেও স্পষ্ট জানান সেলিম খান। শুধু তাই নয়, তাঁদের নামের পাশাপাশি তাঁর বাবা রশিদ খান, ঠাকুরদার নামেও অভিনব অভিযোগ করতে পারেন। তাতে তার যায় আসে না। এমন মন্তব্যও করতে শোনা যায় সলমন খানের বাবা সেলিম খানকে।