বিকাশ বসাকঃ সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর রহস্য নিয়ে বারবার উঠে আসছে নানানরকম তথ্য। সেই সাথে চলছে তদন্তও। সম্প্রতি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকেও জেরা করা হয়েছে। ইতিমধ্যেই জানা গিয়েছে যে প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকে ভুলতে পারেননি অভিনেতা সুশান্ত সিং রাজপুত। বারবার আফসোস করতেন কেন তার সাথে তিনি সম্পর্ক শেষ করেছিলেন। গত এক বছরে তিনি এই নিয়ে হতাশায়ও ভুগছিলেন। এমনই দাবি করেছেন সুশান্ত চিকিৎসককে ডাঃ কেরসি চাওলা।

সুশান্ত তার চিকিৎসককে জানিয়েছিলেন যে অঙ্কিতার সাথে ব্রেকআপ এর পর সব ঠিকঠাকই চলছিল কিন্তু এরপর তার জীবনে আসে কৃতি সানন। তবে সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।
সুশান্তের এক ঘনিষ্ঠ বন্ধুর মারফত তিনি রিয়া চক্রবর্তীর এক বন্ধুর সাথে কথা বলেন। সেখান থেকে জানতে পারে না রিয়া অন্য এক বন্ধুর সাথে ফ্ল্যাট শেয়ার করে থাকতেন। পরবর্তীতে সুশান্ত তাকে তার নিজের ফ্ল্যাটে নিয়ে আসেন কিন্তু তার আচরণে সুশান্ত সন্তুষ্ট ছিলেন না। পরিচিত মহলে রিয়ার ব্যবহার নিয়ে ক্ষোভও প্রকাশ করেছেন।
সুশান্ত একথাই বার বার বলেছেন যে অঙ্কিতার মত কেউ আর তাকে বোঝেনা। তার মত প্রেমিকা তিনি আর কোনও দিনও পাবেন না। চিকিৎসক ডাঃ চাওলার কাছে অনেকবার এই নিয়ে দুঃখও করেছেন সুশান্ত। অঙ্কিতাই একমাত্র ছিল যে তাকে ও তার কাজকে মন থেকে ভালোবাসতো। অঙ্কিতার সাথে সম্পর্ক ছেদ করে সুশান্ত জীবনে খুব বড় ভুল করে ফেলেছে। আর সেই ভুলের জন্য সে নিজেকে কখনো ক্ষমা করতে পারবেন না।

চিকিৎসক জানান সুশান্ত এই বিষয়টি নিয়ে অনেকদিন থেকেই অবসাদগ্রস্থ ছিলেন। তার
মনের এই ভাবনার স্তরকে চিকিৎসার পরিভাষায় বলে Bipolar mind . তার মধ্যে সম্পর্ক নিয়ে নানা রকম জটিলতা তৈরি হয়েছিল। সেই সাথে ছিল ক্যারিয়ার সংক্রান্ত একাধিক বাহ্যিক চাপ।আর এর জন্য তিনি চিকিৎসকের কাছে এ্যাপয়েনমেন্টও নিয়েছিলেন। কিন্তু তার আগেই লকডাউনের মধ্যেই সব শেষ হয়ে গেল।